বিশ্বনাথে দুইজনের লাশ উদ্ধার

বিশ্বনাথ প্রতিনিধি


আগস্ট ০৯, ২০২০
০৮:০৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৯, ২০২০
০৯:৪২ অপরাহ্ন



বিশ্বনাথে দুইজনের লাশ উদ্ধার

সিলেটের বিশ্বনাথ উপজেলার পৃথক স্থান থেকে এক বৃদ্ধ ও এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (৮ আগস্ট) রাতে ও আজ রবিবার (৯ আগস্ট) ভোররাতে এ দুই মৃত্যুর ঘটনা ঘটেছে।

তাদের মধ্যে একজনের নাম আনোয়ার আলী (৬০)। নিজ বসতঘরে বিষপানের পর রবিবার ভোররাত ৪টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, আগেরদিন শনিবার রাত ৮টার দিকে আনোয়ার আলী তার ৩ ছেলের সঙ্গে পারিবারিক কলহের জেরে কীটনাশক পান করেন। পরবর্তীতে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তার স্বজনরা। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ।

অন্যদিকে, শনিবার রাতে লুৎফা বেগম (২৮) নামের এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বিশ্বনাথ থানার পুলিশ। স্বামীর বসতঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের এনায়েতপুর (তবলপুর) গ্রামের লাল মিয়ার স্ত্রী। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

দুই লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, লুৎফা বেগমের ভাই আবু সাহেদ বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। আর আনোয়ার আলীর লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আছে। সেখানে মরদেহের ময়নাতদন্ত চলছে। 

 

এমএ/আরআর-০৩