জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৬

জগন্নাথপুর প্রতিনিধি


আগস্ট ১০, ২০২০
০৯:০২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১০, ২০২০
০৯:৫৩ অপরাহ্ন



জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৬

সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পুলিশের পৃথক অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার (১০ আগস্ট) তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের সিদ্দিক আলীর ছেলে শওকত আলী (৪৫), কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামের রবীন্দ্র কুমার দেবের ছেলে রতিশ দেব (৪৫), সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের তিলক গ্রামের মৃত শায়েস্তা খানের ছেলে মারুফ আহমদ খান (৬৫), চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া রসুলপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩২), একই এলাকার ফজলু মিয়ার ছেলে হেলাল মিয়া (২৯) ও পৌর এলাকার হবিবপুর শাহপুরের মৃত আতাউর রহমানের ছেলে খালিকুর রহমান (৩০)। 

পুলিশ জানায়, গতকাল রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার একদল পুলিশ চেক ডিজঅনার মামলায় ১ বছরের দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শওকত আলীকে গ্রেপ্তার করে। ওই রাতে পুলিশের অপর অভিযানে আরেকটি চেক জালিয়াতির মামলার ১০ মাসের সাজাপ্রাপ্ত আসামি রতিশ দেবকে (৪৫) গ্রেপ্তার করা হয়। অপরদিকে মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি এবং সেবনের অভিযোগে জাহাঙ্গীর মিয়া, হেলাল মিয়া ও খালিকুল রহমানকে জাহাঙ্গীরের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া সিআর মামলায় মারুফ আহমদ খানকে গ্রেপ্তার করা হয়।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক দেব এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এএ/আরআর-০৩