গোয়াইনঘাটে সম্প্রসারিত বিট পুলিশিং বিষয়ক সভা

গোয়াইনঘাট প্রতিনিধি


আগস্ট ১০, ২০২০
১০:৪০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১০, ২০২০
১০:৪০ অপরাহ্ন



গোয়াইনঘাটে সম্প্রসারিত বিট পুলিশিং বিষয়ক সভা

আজ সোমবার (১০ আগস্ট) বিকেলে গোয়াইনঘাট থানার পুলিশের আয়োজনে ইউনিয়ন পর্যায়ে সম্প্রসারিত বিট পুলিশিং বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সিলেটের গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. নজরুল ইসলাম পিপিএম।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গোয়াইনঘাটে যেকোনো ধরণের অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করুন। দেখবেন আমরাই আপনাদেরকে একটি আলোকিত গোয়াইনঘাট উপহার দেব। এজন্য সমাজের অপরাধ, ছিনতাই, চুরি, ডাকাতি ও রাহাজানিসহ সামাজিক অপরাধ এবং মাদক, ইয়াবা সেবন ও পাচার রোধে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় সবাইকে নিরলসভাবে এগিয়ে আসতে হবে। সর্বস্তরের মানুষের ঐকান্তিক পরিশ্রম আর নিরলস প্রচেষ্টায় একটি আলোকিত গোয়াইনঘাট তথা বাংলাদেশ বিনির্মাণ করা সম্ভব হবে।

গোয়াইনঘাট উপজেলার ৫ নম্বর আলীরগাঁও ইউনিয়নের পরিষদ কমপ্লেক্স মাঠে গোয়াইনঘাট থানার এসআই মতিউর রহমানের পরিচালনায় ও গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, পূর্ব আলীরগাঁও ইউনিয়নের প্রশাসক সফিকুর রহমান, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবুল খয়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, সাবেক সভাপতি মনজুর আহমদ, গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মান্নান, এএসআই সালাহ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওলি উল্লাহ, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ফখরুল ইসলাম, যুবলীগের আহ্বায়ক সুহেল আহমদ, যুবলীগ নেতা গোলাম করীম সামিম, হারুন অর রশিদ, ইউপি সদস্য শামসিদা বেগম প্রমুখ।

 

এমএম/আরআর-০৯