ওসমানীর ল্যাবে ৪৪ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১১, ২০২০
১২:০৫ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ১১, ২০২০
০২:১১ পূর্বাহ্ন



ওসমানীর ল্যাবে ৪৪ জনের করোনা শনাক্ত

সিলেট, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলায় ৪৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আজ সোমবার (৯ আগস্ট) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় ৪৪ জন করোনাভাইনাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৩০ জন, সুনামগঞ্জ জেলার ২ জন এবং মৌলভীবাজার জেলার ১২ জন রয়েছেন।

সিলেট জেলায় শনাক্ত ৩০ জনের মধ্যে ২৭ জনের বাড়িই সিলেট সদর ও সিটি করপোরশন এলাকায়। এছাড়া ফেঞ্চুগঞ্জ দুইজন ও গোলাপগঞ্জ উপজেলায় একজন রয়েছেন।

এ নিয়ে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪ হাজার ৬৮৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬১৮ জন, হবিগঞ্জে ১ হাজার ২৬২ জন ও মৌলভীবাজারের ১ হাজার ১২৪ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৫৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১২ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ১৩২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৩৯১ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৩৬ জন, হবিগঞ্জের ৮২৩ জন ও মৌলভীবাজার জেলার ৬৮২ জন। 

করোনা আক্রান্ত ১৫০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৮৩ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১২ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩৮ জন ও মৌলভীবাজারে ১৭ জন। 

বিএ-২৩