সিলেটে করোনায় আক্রান্ত ৮৮১১, সুস্থ ৪২৩০

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১১, ২০২০
০১:৫৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১১, ২০২০
০১:৫৭ অপরাহ্ন



সিলেটে করোনায় আক্রান্ত ৮৮১১, সুস্থ ৪২৩০

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে আট হাজার ৮১১ জনে। 

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১৬২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৯০ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ৩৪ জন এবং মৌলভীবাজার জেলায় ৮ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে কারোর মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (১০ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৮১১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ৭৪৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৪৬ জন, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ জন ও মৌলভীবাজারের ১ হাজার ১২০ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৫৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১২ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ২৩০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৪১৬ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৭১ জন, হবিগঞ্জের ৮৪৮ জন ও মৌলভীবাজার জেলার ৬৯৫ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৯৮ জনকে সুস্থ ঘোষণা করা হয়।

করোনা আক্রান্ত ১৪৪ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭৭ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১২ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩৮ জন ও মৌলভীবাজারে ১৭ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।'

এনএইচ/বিএ-১২