জকিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

জকিগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১১, ২০২০
০৯:০০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১১, ২০২০
১১:৩০ অপরাহ্ন



জকিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সিলেটের জকিগঞ্জে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে হাসপাতাল থেকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১১ আগস্ট) বেলা দেড়টার দিকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি জকিগঞ্জ ইউনিয়নের হোসনাবাদ গ্রামের বাবুলাল বিশ্বাসের ছেলে প্রজ্জয় কুমার বিশ্বাস (৩৫)। তিনি জকিগঞ্জ সরকারি বালক উচ্চবিদ্যালয়ের অফিস সহায়ক পদে কর্মরত আছেন বলে জানা গেছে। 

পুলিশ জানিয়েছে, প্রজ্জয় তার স্ত্রী পলিসুতাকে নিয়ে আলমনগর গ্রামে বাসা ভাড়া করে বসবাস করেন। মঙ্গলবার তার স্ত্রীকে মৃত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে স্বামীকে আটক করে এবং স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গৃহবধূ পলিসুতার গ্রামের বাড়ি বরিশাল জেলায়। তার স্বজনরা সিলেটে আসার পর আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে বলে জানা গেছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে পুলিশ তার স্বামীকে আটক করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, তারা প্রেম করে বিয়ে করেছিলেন। বিয়ের পর থেকে সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিল। গৃহবধূর স্বামীর দাবি, তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। প্রকৃতপক্ষে ঘটনাটি হত্যা না কি আত্মহত্যা সেই রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

ওএফ/আরআর-০৬