সিলেটে আরও ৪ মৃত্যু, আক্রান্ত প্রায় নয় হাজার

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ১২, ২০২০
০২:৪৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১২, ২০২০
০৬:৪৫ অপরাহ্ন



সিলেটে আরও ৪ মৃত্যু, আক্রান্ত প্রায় নয় হাজার

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় নয় হাজারে। গত ২৪ ঘন্টায় এ ভাইরাসে আক্রান্ত আরও ৪ জন রোগী মারা গেছেন। 

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১০৬ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৪৪ জন, সুনামগঞ্জে ২৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৩৫ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন সিলেট জেলার এবং একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বুধবার (১১ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৯১৭ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ৭৯৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৭৩ জন, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ জন ও মৌলভীবাজারের ১ হাজার ১৫৫জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৫৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১৫ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৪ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ২৭৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৪৪৭ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৭১ জন, হবিগঞ্জের ৮৬৬ জন ও মৌলভীবাজার জেলার ৬৯৫ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৪৯ জনকে সুস্থ ঘোষণা করা হয়।

করোনা আক্রান্ত ১৪৯ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৮ জন ও মৌলভীবাজারে ২০ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে বিভাগে আরও চারজনের মৃত্যু হয়েছে।'

এনএইচ/বিএ-১৪