অধ্যাপক ফয়েজ স্মরণে জৈন্তাপুরে নাগরিক শোকসভা

জৈন্তাপুর প্রতিনিধি


আগস্ট ১২, ২০২০
০৮:৩৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১২, ২০২০
০৮:৩৭ অপরাহ্ন



অধ্যাপক ফয়েজ স্মরণে জৈন্তাপুরে নাগরিক শোকসভা

সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর স্মরণে জৈন্তাপুরে নাগরিক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১২ আগস্ট) বেলা ৩টায় জৈন্তাপুর উপজেলা পরিষদের হলরুমে বৃহত্তর জৈন্তিয়ার নাগরিকবৃন্দের আয়োজনে ১৭ পরগনার শালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মাওলা চৌধুরীর সভাপতিত্বে এবং সিরাজুল ইসলাম, জাকারিয়া মাহমুদ ও আব্দুল হাফিজের যৌথ পরিচালনায় এ নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বশির উদ্দিন, গোয়াইনঘাট ডিগ্রি কলেজের প্রিন্সিপাল ফজলুল হক, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. এখলাছুর রহমান, চারিকাটা ইউনিয়নের চেয়ারম্যান শাহআলম চৌধুরী তোফায়েল, চিকনাগুল ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রশিদ, ফতেহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মফিজুর রহমান চৌধুরী, সহকারী অধ্যাপক কামরুল আহমদ শেরগুল, উপজেলা বিএনপি নেতা এনায়েত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ নেতা হানিফ মোহাম্মদ, হাসিনুল হক হুসনু, কামরুজ্জামান চৌধুরী, আব্দুল মন্নান, মো. হানিফ, হানিফ মেম্বার, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, নিজপাট ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইয়াহিয়া, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ, মরহুম ফয়েজ আহমদ বাবরের ছোট ভাই তোফায়েল আহমদসহ পরিবারের সদস্যরাসহ জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ, উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

শোকসভায় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর স্মরণে বক্তারা বিভিন্ন স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, তরুণ উদীয়মান এই নেতার মৃত্যুতে জৈন্তাপুর উপজেলাবাসীর যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। বক্তারা মহান রাব্বুল আল-আমিনের কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে বাদ জোহর জৈন্তাপুর উপজেলা বাজার মসজিদে মরহুম ফয়েজ আহমদ বাবরের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 

আরকে/আরআর-০৬