সিলেটে আক্রান্ত ছাড়াল নয় হাজার, মৃত্যু আরও ৪ জনের

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ১৩, ২০২০
০২:৪৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
০২:৪৬ অপরাহ্ন



সিলেটে আক্রান্ত ছাড়াল নয় হাজার, মৃত্যু আরও ৪ জনের

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে প্রায় নয় হাজার। গত ২৪ ঘন্টায় সিলেটে আরও চারজনের মৃত্যু হয়েছে।

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১৩৩ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৩১ জন, সুনামগঞ্জে ২১ জন এবং হবিগঞ্জে ৩০ মৌলভীবাজার জেলায় ৫১ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন সিলেট জেলার এবং একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৫০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ৮২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ জন ও মৌলভীবাজারের ১ হাজার ২০৬ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৬১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১৮ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৫ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৪ হাজার ৩৩৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৪৬১ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৮৭ জন, হবিগঞ্জের ৮৭০ জন ও মৌলভীবাজার জেলার ৭২১ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৬০ জনকে সুস্থ ঘোষণা করা হয়।

করোনা আক্রান্ত ১৪২ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৫ জন ও মৌলভীবাজারে ২০ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে বিভাগে আরও চারজনের মৃত্যু হয়েছে।'

এনএইচ/বিএ-১৩