শায়েস্তাগঞ্জে মেয়র ছালেকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২০
০৩:০৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
০৩:০৯ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে মেয়র ছালেকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মাে. ছালেক মিয়ার বিরুদ্ধে রােড পারমিটবিহীন গাড়ি থেকে চাঁদা নেওয়ার অভিযােগ উঠেছে । গত ৬ আগষ্ট মো. গাজিউর রহমান সাজু নামে একজন  হবিগঞ্জের জেলা প্রশাসক বরাবর এ সংক্রান্ত একটি লিখিত অভিযােগ প্রদান করেন। অভিযােগে উল্লেখ করা হয় , শায়েস্তাগঞ্জে রােড পারমিটবিহীন প্রায় অর্ধশত গাড়ি চলাচল করছে। মালবাহী গাড়িগুলােকে ঝুঁকিপূর্ণ যাত্রীবাহি গাড়ি হিসেবে রূপান্তর করে রাস্তায় রেল পার্কিং এলাকায় চলাচল করায় বাড়ছে দুর্ঘটনা, সৃষ্টি হচ্ছে যানজট। 

এছাড়া ট্রেনের যাত্রীদের পার্কিংয়েও অসুবিধা হচ্ছে প্রতিদিন। 

অভিযােগে আরাও বলা হয়, মেয়র ছালেক মিয়া রােড পারমিটবিহীন গাড়িগুলাে থেকে নিয়মিত চাঁদা নিচ্ছেন। জনস্বার্থ নিশ্চিতে এসব গাড়ি বন্ধ করতে জেলা প্রশাসকের নিকট দাবি জানান অভিযােগকারী। 

এদিকে, অভিযােগের অনুলিপি দেওয়া হয়েছে হবিগঞ্জের পুলিশ সুপার, অতিরিক্ত ম্যাজিস্ট্রেট, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা বিআরটিএর সহকারী পরিচালক বরাবর। 

অভিযােগকারী সাজু শায়েস্তাগঞ্জের জগন্নাথপুর গ্রামের আমজাদ আলীর ছেলে। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ের লীজ গ্রহীতা তিনি। 

এ বিষয়ে অভিযুক্ত মেয়র ছালেক মিয়ার সঙ্গে যােগাযােগ করা হলে তিনি বলেন, আমি নিজেই বিশটি গাড়ির মালিক। আমি কেন চাদাবাজী করতে যাব, আপনারা তদন্ত করে দেখেন, অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা। এখানে কাউকে চাঁদা দেওয়ার প্রশ্নই উঠে না।

এসডি/বিএ-১৭