বিশ্বনাথে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২০
০৯:০১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
০৯:০১ অপরাহ্ন



বিশ্বনাথে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিলেটের বিশ্বনাথ উপজেলার নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা আড়াইটায় উপজেলা সদরের বাসিয়া সেতুর ওপর বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বনাথে স্থানীয় সাংসদের গাড়িতে হামলার ঘটনায় বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে অন্যায়ভাবে আসামি করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

সাংসদের উপর হামলার ঘটনা দুঃখজনক অভিহিত করে ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তারা বলেন, যেখানে হামলা হয়েছে সেখানে পুলিশের ও উপজেলা প্রশাসনের একাধিক সিসি ক্যামেরা আছে। সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে আগে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনতে হবে। কাউকে অহেতুক হয়রানি না করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি তারা আহ্বান জানান।

ব্যবসায়ীরা অতি দ্রুত সভাপতি শামীমের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করার দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন ব্যবসায়ী নেতারা।

বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সহ-সভাপতি আমির আলীর সভাপতিত্বে ও ১ নম্বর ওয়ার্ডের কমিশনার নাঈম আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন, বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সবজি বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনছার আলী, বণিক সমিতির ৩ নম্বর ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন, ব্যবসায়ী সাধু মিয়া প্রমুখ।

 

এমএ/আরআর-০৫