রোনালদোকে বিক্রি করতে চায় জুভেন্টাস!

খেলা ডেস্ক


আগস্ট ১৩, ২০২০
০৯:১৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
০৯:১৮ অপরাহ্ন



রোনালদোকে বিক্রি করতে চায় জুভেন্টাস!

পর্তুগিজ যুবরাজ ক্রিস্টিয়ানো রোনালদোকে বিক্রি করতে বিভিন্ন ক্লাবের কাছে প্রস্তাব নিয়ে যাচ্ছে জুভেন্টাস। ইতিমধ্যে স্পেনিশ জায়ান্ট বার্সেলোনা ও ফ্রান্সের লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির কাছে এমন প্রস্তাব দেওয়া হয় বলে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

যদিও ক’দিন আগে রোনালদো নিজে জানিয়েছেন, আরও এক মৌসুম জুভেন্টাসে থাকতে চান তিনি। জিততে চান টানা তৃতীয় লিগ শিরোপা। কিন্তু সংবাদ মাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, করোনা কাজটা কঠিন করে তুলেছে। রোনালদোকে দিতে হয় মোটা অঙ্কের বেতন। তাকে ধরে রাখার মতো আর্থিক কাঠামো তাই ওল্ড লেডিদের এখন নেই। মধ্যে তাই গুঞ্জন বেরিয়েছিল পিএসজিতে যেতে চান সিআরসেভেন।

এবার সংবাদ মাধ্যমের নতুন গুঞ্জন, রোনালদোকে কেনার জন্য বার্সার কাছে প্রস্তাব নিয়ে গেছে জুভেন্টাস। চলতি মৌসুমে বার্সেলোনা একজন স্ট্রাইকার খুঁজছে। লউরাতো মার্টিনেজকে কিনতে তারা ব্যর্থ হয়েছে আর্থিক কাঠামোর কারণেই। তারপরও এমন অবাক করার মতো তথ্য দিয়েছেন স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গুইলাম বালাগে। 

রোনালদোর বেতনের কথা তুলে, জুভেন্টাসের খরচ কমানোর যুক্তি দিয়ে কথাটা ওই সাংবাদিক বলেছেন বিবিসি রেডিওকে। তার মতে, পিএসজিসহ বড় বড় অনেক ক্লাবকেই জুভেন্টাস রোনালদোকে কেনার প্রস্তাব দিয়েছে। তার মধ্যে আছে বার্সেলোনাও।

জুভেন্টাসের শেষ হওয়া মৌসুমে দলের হয়ে সর্বোচ্চ ৩৫ গোল করেছেন রোনালদো। দিবালার সঙ্গে তার জুটিও জমেছে বেশ ভালো। তারপরও শোনা যাচ্ছে রোনালদোকে ছেড়ে দেওয়ার গুঞ্জন। জুভেন্টাসের নতুন কোচ আন্দ্রে পিরলো আসার পরে সেটা আরও বেড়েছে। পিরলোর সঙ্গে রোনালদোর সম্পর্ক কেমন তা অবশ্য এখনই বলার উপায় নেই। তবে পিরলো এর আগে বলেছিলেন, তার ড্রিম একাদশে রোনালদো নয়  থাকবেন মেসি।

এএন/২