সাংবাদিক রহমত আলী হেলালীর বাবা আর নেই

জকিগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২০
০৯:৩১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
০৯:৩১ অপরাহ্ন



সাংবাদিক রহমত আলী হেলালীর বাবা আর নেই

সিলেটের জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও দৈনিক শুভ প্রতিদিন'র জকিগঞ্জ প্রতিনিধি রহমত আলী হেলালীর বাবা বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অবসরপ্রাপ্ত জারিকারক আবুল হোসাইন তারা মিয়া (৮৫) আর নেই (ইন্নালিল্লাহ ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা ৩টার দিকে তিনি কামালপুর গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার রাত ৯টায় কামালপুর শাহী ঈদগাহে জানাজার নামাজ শেষে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

সাংবাদিক রহমত আলী হেলালী বাবা মরহুম আবুল হোসাইন তারা মিয়ার মৃত্যুতে গভীর শোক ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, নারী ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাব্বির আহমদ, সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের, যুক্তরাজ্যের কমিউনিটি নেতা ও জকিগঞ্জ আইটিভি'র চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী শিল্পপতি এম জাকির হোসেইন, জকিগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান, জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ-সভাপতি বদরুল হক খসরু, সহ-সভাপতি এখলাছুর রহমান, সাবেক সহ-সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, নির্বাহী সদস্য অপূর্ব পাল, কে এম মামুন, রিপন আহমদ, আহমেদুল হক চৌধুরী বেলাল, আল হাছিব তাপাদার, সিলেট মিরর'র প্রতিনিধি ওমর ফারুক, জকিগঞ্জ টিভির আব্দুল মুকিত, জকিগঞ্জ আইটিভি'র জাহাঙ্গীর আলম সাহেদ, উজ্জল আহমদ তোফায়েল প্রমুখ।

 

ওএফ/আরআর-০৭