ছাতকে অটোরিকশাকে অ্যাম্বুলেন্সের ধাক্কা, নিহত ১

ছাতক প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২০
১০:০৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২০
১০:০৪ অপরাহ্ন



ছাতকে অটোরিকশাকে অ্যাম্বুলেন্সের ধাক্কা, নিহত ১

সুনামগঞ্জের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজিচালিত একটি অটোরিকশা খাদে পড়ে এক কিশোরীর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় আহত আরও ২ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহত কিশোরীর নাম কলি বেগম (১৭)। সে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের ঝামক গ্রামের প্রবাসী তহুর আলীর মেয়ে। দুর্ঘটনায় আহত কলি বেগমের মা ও ছোট ভাইকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কলি বেগম তার পরিবারের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশাযোগে (সুনামগঞ্জ -থ -১১-০১৮৬) ছাতকের ছৈলা আফজালাবাদ ইউনিয়নের খিদুরা গ্রামে যাওয়ার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লাশবাহী অ্যাম্বুলেন্স (সিলেট-চ-১১-০৩৯৫) যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কলি বেগম গুরুতর আহত হয়। তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও অ্যাম্বুলেন্সটি আটক করেছে। জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অ্যাম্বুলেন্সে থাকা লাশ দোলারবাজার ইউনিয়নের কুর্শী গ্রামে একটি পিকআপ ভ্যানের মাধ্যমে পৌঁছে দেওয়া হয়েছে।

 

এমএ/আরআর-০৯