তাহিরপুরে ঘুরতে গিয়ে লাশ হলেন কলেজছাত্র

তাহিরপুর প্রতিনিধি


আগস্ট ১৪, ২০২০
১০:২৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৪, ২০২০
১০:২৭ অপরাহ্ন



তাহিরপুরে ঘুরতে গিয়ে লাশ হলেন কলেজছাত্র

ঢাকা থেকে ঘুরতে এসে লাশ হলেন তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থী জাহেদ চৌধুরী (২৫)। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (১৪ আগস্ট) সুনামগঞ্জের পর্যটন কেন্দ্র তাহিরপুর উপজেলার পাঠলাই নদীতে। জাহেদ ফেনী জেলার ফেনী থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও ট্যুরিস্ট দল সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) ঢাকা থেকে ১১ জনের একটি ট্যুরিস্ট দল ভ্রমণের উদ্দেশে সুনামগঞ্জের তাহিরপুরে যায়। ট্যুরিস্ট দলটি ওইদিন টাঙ্গুয়ার হাওর ও শহীদ সিরাজ লেক ঘুরে টেকেরঘাটে নৌকায় রাত্রিযাপন করে। আজ শুক্রবার সকাল ৬টায় তাহিরপুর সদরের উদ্দেশে রওয়ানা হয় দলটি। কিন্তু সদরে পৌঁছে ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারেন তাদের বন্ধু জাহেদ নৌকায় নেই। পরে পুনরায় টেকেরঘাটের উদ্দেশে রওয়ানা হন তারা এবং সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করেন। 

ঘটনার খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বিকেল ৪টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ মাছ ধরার কোনাজাল দিয়ে টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এএইচ/আরআর-০৬