চুনারুঘাটে শোক দিবসের আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

চুনারুঘাট সংবাদদাতা


আগস্ট ১৬, ২০২০
০৮:১৭ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৬, ২০২০
০৮:১৭ অপরাহ্ন



চুনারুঘাটে শোক দিবসের আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলার চুনারুঘাটে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) রাতে উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গাজীপুর ইউনিয়ন পরিষদের হলরুমে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির খানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মাস্টারের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এম আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহের, সাংগঠনিক সম্পাদক সজল দাশ, মিরাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মাস্টার প্রমুখ। 

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম উস্তার, ছাত্রলীগের সভাপতি লুৎফুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক মজলিশ মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী জাহেদ, কৃষকলীগের আহ্বায়ক নুরুল ইসলাম রুবেলসহ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

জেএ/আরআর-০৪