সিলেটে রেকর্ড সুস্থ ৩৫২ জন, ৪ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদক


আগস্ট ২১, ২০২০
০২:৫৯ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২১, ২০২০
০৬:০৬ অপরাহ্ন



সিলেটে রেকর্ড সুস্থ ৩৫২ জন, ৪ জনের প্রাণহানি

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে বিভাগে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে নয় হাজার। এদিকে গত ২৪ ঘন্টায় বিভাগে এ ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন রেকর্ড ৩৫২ জন। এ সময়ে আরও ৪ জনের প্রাণহানি ঘটেছে। 

সবশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১৩২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৭২ জন, সুনামগঞ্জে ২৭ জন এবং হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজার জেলায় ২৪ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে যে চারজনের মৃত্যু হয়েছে তাদের মধ্যে তিনজন সিলেট এবং একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২১ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৮৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫ হাজার ২৩৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৭৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৪২৫ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৩১৩ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৭৫ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১২৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৯ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৫ হাজার ৫০৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ২ হাজার ৩৩০ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৪৬ জন, হবিগঞ্জের ৯৩০ জন ও মৌলভীবাজার জেলার ৮০২ জন। 

করোনা আক্রান্ত ১৪৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১০ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৬ জন ও মৌলভীবাজারে ২২ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে।'