মাধবপুরে শিক্ষক দম্পতিকে 'হত্যার হুমকি'

মাধবপুর প্রতিনিধি


আগস্ট ২৪, ২০২০
০৬:১২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৪, ২০২০
০৬:১৭ অপরাহ্ন



মাধবপুরে শিক্ষক দম্পতিকে 'হত্যার হুমকি'

হবিগঞ্জের মাধবপুরে এক শিক্ষক দম্পতিকে একটি মহল হত্যার হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগকারী শিক্ষক দম্পতি হলেন, উপজেলার দক্ষিণ খড়কী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও তার স্ত্রী সহকারী শিক্ষিকা মাহবুবা শিরিন।

অভিযোগে উল্লেখ করা হয়, গত ৮ জুন নজরুল ইসলামের শ্যালক সাইফুর রহমান মুর্শেদকে ভাড়াটে খুনি দিয়ে খুন করেন তার স্ত্রী হাসিনা বেগম। ওই ঘটনায় শিক্ষক নজরুল ইসলাম ও তার স্ত্রী তীব্র প্রতিবাদ করলে হাসিনা বেগমের স্বজনরা তাদের প্রাণনাশের হুমকি ও স্কুলের অর্থ আত্মসাতের অভিযোগ করে যাচ্ছে।

এদিকে স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য আলী আকবর উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবরে শিক্ষক দম্পতি নজরুল ইসলাম ও সহকারী শিক্ষিকা মাহবুবা শিরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের আরেকটি অভিযোগ করেছেন।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হাই জানান, নজরুল ইসলাম ও তার স্ত্রী খুবই ভালো মানুষ। সুষ্ঠুভাবে তারা পরিচালনা কমিটির সঙ্গে পরামর্শ করে স্কুল পরিচালনা করে যাচ্ছেন। খুনের মামলা থেকে বাঁচতে একটি মহল তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ও হুমকি প্রদান করছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান বলেন, উভয়পক্ষের অভিযোগ পেয়েছি। অভিযোগের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 

এসএম/আরআর-০১