'নিখোঁজ' ইলিয়াস আলীর বাড়িতে সাংসদ মোকাব্বির খান

বিশ্বনাথ প্রতিনিধি


আগস্ট ২৭, ২০২০
১০:৩৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৭, ২০২০
১০:৩৫ অপরাহ্ন



'নিখোঁজ' ইলিয়াস আলীর বাড়িতে সাংসদ মোকাব্বির খান

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য 'নিখোঁজ' এম. ইলিয়াস আলীর বাড়িতে গেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) বেলা আড়াইটার দিকে তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের রামধানা গ্রামে ইলিয়াস আলীর বাড়িতে গিয়ে তাঁর মা সূর্যবান বিবির সঙ্গে সাক্ষাৎ করেন।

এছাড়া সংসদ সদস্য মোকাব্বির খান সূর্যবান বিবির শারীরিক অবস্থার খোঁজ নেন ও বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করেন। নিজের জন্য তাঁর কাছে দোয়াও চান সাংসদ। পরে সেখানে উপস্থিত লোকজনকে সরিয়ে দিয়ে উপজেলা বিএনপি নেতা জসিম উদ্দিন জুনেদকে সঙ্গে নিয়ে সূর্যবান বিবির সঙ্গে বেশ কিছু সময় একান্তে কথা বলেন মোকাব্বির খান।

সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবক আব্দুস শহীদ, আলাউদ্দিন, স্থানীয় ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাক, সংসদ সদস্যের এপিএস অসিত রঞ্জন দেব প্রমুখ।

প্রসঙ্গত, ইলিয়াস আলীর ইমেজ, স্থানীয় বিএনপি ও ইলিয়াস পরিবারের প্রত্যক্ষ সহযোগিতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জিতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোকাব্বির খান। সাংসদ হিসেবে শপথ গ্রহণকে কেন্দ্র করে পরবর্তীতে ইলিয়াস পরিবারের সঙ্গে মোকাব্বির খানের দূরত্ব সৃষ্টি হয়। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম তিনি ইলিয়াস আলীর মায়ের সঙ্গে সাক্ষাত করলেন।

 

এমএ/আরআর-১১