আবৃত্তি শিল্পী মোকাদ্দেস বাবুলের জন্মদিন পালন

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২৮, ২০২০
১২:৪৭ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ২৮, ২০২০
১২:৪৭ পূর্বাহ্ন



আবৃত্তি শিল্পী মোকাদ্দেস বাবুলের জন্মদিন পালন

বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের কেন্দ্রীয় সভাপতি মণ্ডলীর সদস্য ও আবৃত্তিকার মোকাদ্দেস বাবুলের জন্মদিন পালন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় সিলেট সান অনলাইন পোর্টালের কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, মোকাদ্দেস বাবুল সিলেটের আবৃত্তি অঙ্গনকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। তার কাছ থেকে আবৃত্তি শিখে অনেকেই আজ সমাজে প্রতিষ্টিত। অনেককেই সাংবাদিকতা ও সংবাদমাধ্যমে ভাল অবস্থানে রয়েছেন। তার জন্মদিনে অফুরান ভালবাসা জানান উপস্থিত সকলেই।

বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলুর সভাপতিত্বে এবং সংস্কৃতিকর্মী আ্যডভোকেট দেবব্রত চৌধুরী লিটনের পরিচালনায় আলোচনায় অংশ নেন দৈনিক সমকাল সিলেটের ব্যুরো প্রধান চয়ন চৌধুরী, ইলেকট্রনিক মিডিয়া জার্নািিলস্ট এসোসিয়েশনের (ইমজা) সাধারণ সম্পাদক সজল ছত্রী, সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মারুফ আহমদ, বাংলা টিভির সিলেট প্রতিনিধি কাইয়ুম উল্লাস।

এছাড়া ভার্চুয়াল আলোচনায় জন্মদিন অনুষ্ঠানে অংশ নেন দৈনিক প্রথম আলো সিলেট প্রতিনিধি সুমনকুমার দাশ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ডিজিল্যান্ড আইটির পরিচালক মো. তৌহিদুল ইসলাম, মুফতি সাদিকুর রহমান ইয়ামনি, সিলেট সান অনলাইন পোর্টালের বিশেষ প্রতিনিধি এস এম মাসুম খান, স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান মাসুদ, স্টাফ ক্যামেরা পার্সন জয়নুল আহমদ।