টিউশন ফি মওকুফের দাবি ব্লু-বার্ড স্কুলের অভিভাবকদের

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২৮, ২০২০
১২:৫৬ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ২৮, ২০২০
১২:৫৬ পূর্বাহ্ন



টিউশন ফি মওকুফের দাবি ব্লু-বার্ড স্কুলের অভিভাবকদের

করোনার কারণে সৃষ্ট দূর্যোগময় সময়ে শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের দাবিতে স্মারকলিপি প্রদান করেছেন সিলেটের ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজের অভিভাবকরা।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও বিদ্যালয়টির অধ্যক্ষ হোসনে আরা বরাবরে তারা এই স্মারকলিপি প্রদান করেছেন। এতে প্রায় ৫ শতাধিক অভিভাবক স্বাক্ষর প্রদান করেন।

অভিভাবকরা বলেন, গত ৯ আগস্ট প্রি-নার্সারি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের বকেয়া ও চলতি বেতন ৩১ আগস্টের মধ্যে পরিশোধের জন্য নোটিশ দেয় শিক্ষা প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। কিন্তু বর্তমান এই করোনা মহামারির কারণে অনেকেই আর্থিক সংকটে পড়ে শহর ছেড়েছেন। অনেকেই পরিবার-পরিজন নিয়ে খুব নাজুক অবস্থার মধ্যে আছেন। তাই আমরা প্রায় ৫ শতাধিক অভিভাবক শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের জন্য গভর্নিবডির সভাপতি ও অধ্যক্ষ বরাবরে আবেদন জানিয়েছি। আশা করি কর্তৃপক্ষ বিষয়টি মানবিক দৃষ্টিতে দেখবেন ।

স্মারকলিপি প্রদানকালে অভিভাবকদের পক্ষে উপস্থিত ছিলেন রেজানুর রহমান সেলিম, মো. আজিজুর রহমান, জগদীশ চৌধুরী জুয়েল, অর্জুন চন্দ্র দাশ, বিশ্বরূপ রায়, অরূপ রায় অপু, সাব্বির আহমদ, শুভংকর দেবনাথ, কৃষণ দাম, মিছবাহ খান, সায়েরা আক্তার মনি, নজরচ্ল ইসলাম, মো. মানিক মিয়া, অ্যাডভোকেট সাইদুর রহমান, শরীফ আহমেদ, দীপক কপালি প্রমুখ ।