মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার আর নেই

গোলাপগঞ্জ প্রতিনিধি


আগস্ট ৩০, ২০২০
০৫:২১ অপরাহ্ন


আপডেট : আগস্ট ৩১, ২০২০
০১:২৬ পূর্বাহ্ন



মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার আর নেই

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা  আব্দুল জব্বার আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

জানা যায়, আজ রবিবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টায় উপজেলার বারোকোটস্থ নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

মরহুমের নামাজে জানাজা আজ বাদ আসর বিকেল সাড়ে ৫টায় বারোকোট মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। 

আওয়ামীলীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী ও সাদা মনের মানুষ হিসেবে তিনি পরিচিত ছিলেন। তিনি একাধারে ২৬ বছর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোকবার্তায় তারা বলেন, তিনি ছিলেন আওয়ামীলীগের একনিষ্ঠ নিবেদতিপ্রাণ এক কর্মী। সারাজীবন তিনি দলের জন্য কাজ করে গেছেন। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা কোনদিনও পূরণ হবে না। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, জেলা আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য সৈদয় মিছবাহ উদ্দিন, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগ নেতা মঞ্জুর শাফী চৌধুরী এলিম, মিজানুর রহমান চৌধুরী রিংকু,  শাহাব উদ্দিন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রুহিন আহমদ খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, উপজেলা প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ রুশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামদ জিলু,  ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুশাহিদ আলী, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইয়দ আহমদ সুহেদ, সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, আওয়ামীলীগ নেতা নাজিমুল হক লস্কর, আবু সুফিয়ান আজম, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ, পৌর আওয়ামীলীগ নেতা মাজেদ চৌধুরী, নাদিম মাহমুদ শিপলু প্রমুখ।

এফএম/বিএ-১৩