এক মাসেও শায়েস্তাগঞ্জের বুদ্ধি প্রতিবন্ধী কাজলের খোঁজ মিলেনি

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ০২, ২০২০
০২:৪৪ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০২, ২০২০
০২:৪৪ অপরাহ্ন



এক মাসেও শায়েস্তাগঞ্জের বুদ্ধি প্রতিবন্ধী কাজলের খোঁজ মিলেনি

শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বুদ্ধি প্রতিবন্ধী কাজল মিয়া (২৭) গত ৩০ জুলাই থেকে নিখোঁজ রয়েছে। ২ সেপ্টেম্বর পর্যন্ত এক মাস অতিক্রান্ত হলেও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। কাজল বুদ্ধি প্রতিবন্ধী হলেও কর্মঠ ও সুস্বাস্থ্যের অধিকারী ছিলেন। কাজল মিয়া রাষ্ট্র স্বীকৃত একজন বুদ্ধি প্রতিবন্ধী হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত ভাতা সহযোগিতা তিনি পান। সমাজসেবা অধিদপ্তর প্রদত্ত প্রতিবন্ধী কার্ড আছে কাজল মিয়ার।

জানা গেছে, ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমসহ অনলাইন পত্রিকা ও জাতীয় পত্রিকায়ও তার নিখোঁজের সংবাদ প্রকাশিত হয়েছে। এখনও তার কোন খোঁজ পাওয়া যায়নি। তার মা আয়েশা খাতুনের কান্না থামছে না। পুত্রশোকে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর গ্রামে মায়ের সঙ্গে বসবাস করতেন কাজল। কাজলের বাবা মৃত ফজলুল হক। কাজলরা দুই ভাই, দুই বোন। তিনি ছিলেন বড় ছেলে।

উল্লেখ্য, কাজল মিয়া গত ৩০ জুলাই ভোরবেলা ঘর থেকে বের হয়ে আজ অবধি ফিরে আসেননি। তিনি নিখোঁজ হওয়ার পর বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। 

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে, জিডি নং-১১৪, তারিখ ০৩/০৮/২০২০ । এদিকে শায়েস্তাগঞ্জ উপজেলার সর্বত্র  হারানো বিজ্ঞপ্তি ছাপিয়ে বিলি করা হয়েছে।

এসডি/বিএ-০৬