প্রশাসনের সংবাদ বর্জনের ঘোষণা নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের

নবীগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ০২, ২০২০
১০:৩৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০২, ২০২০
১০:৪৯ অপরাহ্ন



প্রশাসনের সংবাদ বর্জনের ঘোষণা নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের

হবিগঞ্জের নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে নবীগঞ্জ নতুন বাজার নিউমার্কেটে অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সকল সংবাদ প্রচার বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কারণ হিসেবে বলা হয়, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের দায়িত্বে থাকা সংশ্লিষ্টরা নিজেদের ব্যর্থতা আড়াল করতে প্রকৃত সাংবাদিকদের এড়িয়ে চলছেন। এছাড়া উপজেলার গুরুরত্বপূর্ণ সংবাদ প্রকাশ এবং তথ্যপ্রাপ্তি থেকে বাধাগ্রস্ত হচ্ছেন মাঠপর্যায়ে কর্মরত সাংবাদিকরা। তাই সরকারের উন্নয়নকাজের চিত্র সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে না। এসব বিষয় বিবেচনা করে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি নাবেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য দেন, সিনিয়র সহ-সভাপতি হাসান চৌধুরী, সহ-সভাপতি মোফাজ্জল ইসলাম সজীব, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলাল মিয়া, তথ্যপ্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অঞ্জন রায় ও সদস্য জাফর ইকবাল।

 

এএম/আরআর-১৫