করোনাক্রান্ত হয়ে নবীগঞ্জের আইনজীবী নজরুলের মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ০৭, ২০২০
০৩:৩৮ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৭, ২০২০
০৩:৩৮ পূর্বাহ্ন



করোনাক্রান্ত হয়ে নবীগঞ্জের আইনজীবী নজরুলের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাসিন্দা সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের মৃত্যু হয়েছে। রবিবার (০৬ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ৯ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় অ্যাডভোকেট নজরুল ইসলাম মারা যান। 

পারিবার সূত্রে জানাযায়, এক সপ্তাহ আগে অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর তাকে ঢাকার মুগদা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তিনি মারা যান। অ্যাডভোকেট নজরুল ইসলাম এর বাড়ী নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বানিউন গ্রাম। 

এদিকে, সিনিয়র আইনজীবী মো. নজরুল ইসলামের মৃত্যুতে হবিগঞ্জ ও নবীগঞ্জে শোকের ছায়া নেমে আসে। জেলা আইনজীবী সমিতির অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব ছিলেন তিনি। হবিগঞ্জ আইনজীবী সমিতিতে বিভিন্ন সময় নানা দায়িত্ব পালন করেছেন তিনি। হবিগঞ্জ আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ জানান, মো. নজরুল ইসলামের মৃত্যুতে রবিবার কোর্টের স্বাভাবিক কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে। সন্ধ্যা ৭টায় জজ কোর্ট প্রাঙ্গনে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তার দ্বিতীয় জানাযা নিজ বাড়ি নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে স্বাস্ত্যবিধি অনুযায়ী রাত ১১ টায় অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এসডি/বিএ-০৫