মাধবপুরে জিপ ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত

মাধবপুর প্রতিনিধি


সেপ্টেম্বর ০৭, ২০২০
০৮:৩০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৭, ২০২০
০৮:৩০ অপরাহ্ন



মাধবপুরে জিপ ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলায় জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের সাহেববাড়ি গেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, সিলেটগামী একটি পাজেরো জিপ ঢাকা-সিলেট মহাসড়কের সাহেববাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরো জিপে থাকা দুইজনের মৃত্যু হয় এবং তিনজন গুরুতর আহত হন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কাজল মিয়া (২৫) ও নওরিন (২০) নামের আরও দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত কনিকা বেগমকে (২৩) মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

ঘটনাস্থলে নিহত দুইজনই পুরুষ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের বয়স আনুমানিক ৪০/৪২ বছর হবে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'নিহত ও আহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনাস্থলের দুইপাশের সড়কে কয়েক কিলোমিটার লম্বা যানজটের সৃষ্টি হয়েছে। নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য আমরা রাস্তা ক্লিয়ার করে হাসপাতালে যাচ্ছি।'

 

এসএম/আরআর-০৪