আর্সেনালের জয়ে প্রিমিয়ার লিগ শুরু

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১২, ২০২০
১১:৪৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২০
১১:৪৯ অপরাহ্ন



আর্সেনালের জয়ে প্রিমিয়ার লিগ শুরু

জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের  নতুন মৌসুম (২০২০-২১) শুরু করল আর্সেনাল। লিগের প্রথম ম্যাচেই ফুলহামকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে মিকেল আর্তেতার শিষ্যরা। আজ শনিবার (১২ সেপ্টেম্বর) ফুলহামের ঘরের মাঠে শুরু হলো সবচেয়ে জমজমাট লিগ ইংলিশ প্রিমিয়ার লিগ।
ক্র্যাভেন কটেজে আর্সেনালে যোগ দেওয়া নতুন দুই ব্রাজিলিয়ান ফুটবলার অভিষেক ঘটে। চেলসি থেকে তিন বছরের চুক্তিতে উইলিয়ান নাম লেখান আর্সেনালে, আরেক ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক গ্যাব্রিয়েল ফ্রান্সের ক্লাব লিলে থেকে আসেন গানারদের ডেরায়। অভিষেক ম্যাচেই দুর্দান্ত খেলেছে এই দুই ব্রাজিলিয়ান।
ফুলহামকে ম্যাচের শুরু থেকেই চেপে ধরে আর্সেনাল। ম্যাচের ৮ মিনিটে আলেক্সান্ডার লাকাজেথের গোলে ১-০'তে এগিয়ে যায় আর্সেনাল। দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই ব্রাজিলিয়ান মিলে এবার দলের লিড দ্বিগুণ করেন। কর্নার থেকে উইলিয়ানের নেওয়া শট ডি বক্সের ভেতরে থাকা গ্যাব্রিয়েল মাথা ছুঁইয়ে বল জালে জড়ান। ম্যাচের ৪৯ মিনিটে ২-০'তে এগিয়ে যাওয়া আর্সেনাল আরও আক্রমণাত্মক হয়ে ওঠে। এর ৮ মিনিট পর অধিনায়ক অবামেয়ং দলের হয়ে তৃতীয় গোলটি করেন। ম্যাচের ৬০ মিনিটের আগেই ৩-০ গোলে এগিয়ে থেকে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলে আর্সেনাল। এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।
এএন/০৬