বেনজেমার চার গোলে উড়ে গেল গ্রানাডা

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ১৬, ২০২০
০৩:০০ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২০
০৩:০০ অপরাহ্ন



বেনজেমার চার গোলে উড়ে গেল গ্রানাডা

নতুন মৌসুমে উড়ন্ত সূচনা করেছেন রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজামা।

লা লিগার ম্যাচের মাঠে নামার আগে নিজেদের ঝালিয়ে নিতে মঙ্গলবার এস্টাডিও আলফ্রেডো স্টেফানোতে গ্রানাডার বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল। সে ম্যাচে বড় জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা। ৬-০ গোলে প্রতিপক্ষকে উড়য়ে ড়েওয়ার মূল কৃতিত্ব বেনজেমারই। একাই করেছেন ৪টি গোল। এছাড়া একটি গোলেও অবদান রয়েছে এ তারকার। বাকি দুটি গোল করেছেন সের্জিও রামোস ও তরুণ সের্জিও আরিবাস।

ম্যাচটি অবশ্য সম্পূর্ণ রুদ্ধদ্বারে অনুষ্ঠিত হয়েছে। দর্শকের উপস্থিতি তো দূরের কথা, কোনো সাংবাদিক কিংবা টিভি ক্যামেরাও ঢুকতে দেওয়া হয়নি। কেবল ম্যাচের ফলাফল পরবর্তীতে জানিয়ে দেয় ক্লাবটি। ফিটনেস সমস্যায় খেলেননি দলের অন্যতম ভরসা এডেন হ্যাজার্ড ও গ্যারেথ বেল। একই কারণে লা লিগায় নিজেদের প্রথম ম্যাচেও শঙ্কায় আছেন হ্যাজার্ড।

বেল চলে যেতে পারেন রিয়াল ছেড়ে। ইংলিশ ও স্প্যানিশ গণমাধ্যমের জোরালো খবর আবারো টটেনহ্যাম হটস্পার্সে ফিরছেন তিনি। এছাড়া সম্ভাব্য তালিকায় আছে ম্যানচেস্টার ইউনাইটেডের নামও। 

২০১৮ সালে রোনালদো দল ছাড়ার পর থেকেই দলের হাল ধরে নিয়েছেন করিম বেনজেমা। এই সময়ে রিয়ালের জার্সিতে করেছেন ৫৭ গোল। গত মৌসুমে রিয়ালের লিগ শিরোপা জয়ে তার ভূমিকাই ছিল মুখ্য। লিওনেল মেসির সঙ্গে পিচিচির লড়াই করেছেন সমান তালে। হয়েছেন লা লিগার সেরা খেলোয়াড়।

উল্লেখ্য, আগামী রবিবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। তবে শুক্রবার শুরু হচ্ছে সোসিয়েদাদের লা লিগা মিশন। প্রতিপক্ষ ওসাসুনা।

এএন/০৩