সিলেট জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সেলিমের শাশুড়ী আর নেই : শোক প্রকাশ

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৬, ২০২০
০৮:০৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২০
০৮:০৫ অপরাহ্ন



সিলেট জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সেলিমের শাশুড়ী আর নেই : শোক প্রকাশ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহিউদ্দিন আহমদ সেলিমের শাশুড়ী কুলসুমুন নাহার খানম (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বুধবার সকালে সিলেট নগরের একটি ক্লিনিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৪ মেয়ে, নাতী-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার লাশ বিয়ানীবাজারের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ মাগরিব নামাজে জানাজা শেষে দাফন করার কথা।  

এদিকে, মাহিউদ্দিন আহমদ সেলিমের শাশুড়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আ.ন.আ.আ.মাহবুব আহমদ, দিলদার হোসেন সেলিম, আহমদ আরিফ আরেফ, খন্দকার ফজলুর রহমান বাবুল,  আব্দুল হালিম (সুনু মিয়া), জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন, নাজনীন হোসেন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মঈনউদ্দিন আহমদ, আব্দুল মালিক রাজা, কোষাধ্যক্ষ আব্দুর রকিব, কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া, সমর চৌধুরী, আজাদুর রহমান আজাদ, মাহমুদ হোসেন শাহীন ও জাহান-ই-আলম নুরী চৌধুরী রাহেল, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সৈয়দ তকরিমুল হাদী কাবী, সহ-সাধারণ সম্পাদক জুম্মা আব্বাস রাজু, সাবেক সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ, কার্যনির্বাহী সদস্য সুদেব শর্ম্মা চৌধুরী, আহমদ জুলকারনাইন, পাপলু দত্ত ও সুমাত নুরী চৌধুরী জুয়েল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি এম.এ.সাত্তার, ও জুনেদ আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ আলী আশরাফ চৌধুরী খালেদ,আমিনুর রশীদ চুনু , মোঃ ইমরান চৌধুরী ও আব্দুর রাজ্জাক আদমজী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সাবেক যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল খাবির, সাবেক কোষাধ্যক্ষ এ.এ.এম মিরাজ জাকির, সাবেক কার্যনির্বাহী সদস্য এডভোকেট নাসির উদ্দিন খান, আব্দুল জব্বার জলিল, ছিদ্দিকুর রহমান, হানিফ আলম চৌধুরী, মখলিছুর রহমান বাবলু, মঞ্জুর আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, মহসিন আহমদ চৌধুরী ও গোলাম হাদী ছয়ফুল, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শিরু ও কোষাধ্যক্ষ সাবিনা সুলতানা, ক্রীড়া সংগঠক সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, আনোয়ার হোসেন আলোয়ার, গোলাম জাবির চৌধুরী জাবু, শমসের জামাল, জামাল উদ্দিন আহমদ, জয়দেব শর্ম্মা চৌধুরী, আহমদ আলী মেনাই, আক্কাছ উদ্দিন আক্কাই ও রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সভাপতি যায়েদ আহমদ চৌধুরী ও সম্পাদক মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, জেলা ক্রিকেট কমিটির সভাপতি আফজল রশীদ চৌধুরী ও সম্পাদক জয়দীপ দাস সুজক, সিলেট জেলা হকি কমিটির সম্পাদক সুনু মিয়া, সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কামরান আহমদ ও সম্পাদক আব্দুজ জহুর চৌধুরী বাবু, জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম ও সম্পাদক লিয়াকত হোসেন, সিলেট জেলা ক্লাব সমিতির সহ-সভাপতি আজহার উদ্দিন জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক মিলাদ আহমদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ.কে.এম. মাহমুদ ইমন ও জেলা ক্রিকেট কোচ মো. রানা মিয়া।

তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এএন/০৬