দিরাইয়ে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

দিরাই প্রতিনিধি


সেপ্টেম্বর ২০, ২০২০
০৯:৪৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০
০৯:৪৫ অপরাহ্ন



দিরাইয়ে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

সুনামগঞ্জের দিরাইয়ে এসএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাসহায়তা প্রদান করা হয়েছে। পৌর সদরের চন্ডিপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের সংগঠন ‘চন্ডিপুর এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে গ্রামের এসএসসি উত্তীর্ণ ৪৩ জন শিক্ষার্থীকে এ সবংর্ধনা ও শিক্ষাসহায়তা প্রদান করা হয়।

আজ রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষক আলতাব উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এবং শিক্ষক আবু হেনা ও দেলোয়ার হোসেন মিশুর যৌথ পরিচালনায় সবংর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, পৌর মেয়র মোশাররফ মিয়া, সমাজসেবক আসাদ উল্লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কাইয়ুম, আব্দুল হাফিজ মাস্টার, জেলা পরিষদের সদস্য নাজমুল হক, মতিউর রহমান, শফিক মিয়া, সাবেক কাউন্সিলর মশাহিদ মিয়া, সমাজকর্মী আব্দুজ জাহির, যুবনেতা ফারুক সরদার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, পৌর কাউন্সিলর ইদন মিয়া, এ বি এম মাসুম প্রদীপ, প্রধান শিক্ষক আতাউর রহমান, সুধাসিন্ধু দাস, ব্যবসায়ী করম উদ্দিন, রাজনীতিবিদ তাজুল ইসলাম, মাওলানা শরীফ উদ্দিন, মোজাম্মেল হক, বাবুল মিয়া, রায়হান চিশতী, চাকরিজীবী ফয়সল আহমদ, শাবি শিক্ষার্থী এনামুল হক, ঢাবি শিক্ষার্থী মাহবুবা আক্তার, শিক্ষার্থী নোমান আহমদ প্রমুখ। স্বাগত বক্তব্য দেন দিরাই সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাফর ইকবাল। ভার্চুয়ালভাবে সভায় বক্তব্য দেন এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ টিপু চৌধুরী ও সাধারণ সম্পাদক দোলন মিয়া।

এ সময় এসোসিয়েশনের উদ্যোগে এবং গ্রামবাসীর সহযোগিতায় সর্বসম্মতিক্রমে চন্ডিপুর গ্রামে একটি ম্যাধ্যমিক স্কুল প্রতিষ্ঠার নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়। সভা শেষে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে এসোসিয়েশনের পক্ষ থেকে সনদ, ক্রেস্ট ও নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়। এছাড়া গ্রামের অস্বচ্ছল দুই ব্যক্তিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 

এএইচ/আরআর-০৯