ক্রিকেট, টেনিসের পর গলফের ট্রফি জয় বার্টির

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২২, ২০২০
০৮:১৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২২, ২০২০
০৮:১৬ অপরাহ্ন



ক্রিকেট, টেনিসের পর গলফের ট্রফি জয় বার্টির

অস্ট্রেলিয়ার তারকা খেলোয়াড় অ্যাশলি বার্টি ক্রিকেট, টেনিসের পর গলফের ট্রফি জয় করলেন। ক্রীড়াঙ্গনে ত্রিমুখী প্রতিভাধারী বার্টির এই অর্জন খেলার প্রতি তার একাগ্রতা ও আন্তরিকতার ফসল হিসেবে দেখছেন অনেকেই।
অস্ট্রেলিয়ার সাবেক তারকা নারী ক্রিকেটার অ্যাশলি বার্টি ক্রিকেট ছেড়ে টেনিসে মন দিয়ে কুড়িয়েছেন অনেক সাফল্য। একটি গলফ টুর্নামেন্টের শিরোপা জিতলেন এই অসিকন্যা।
ফরাসি ওপেনের খেতাব ধরে রাখার লক্ষ্যে এখন তার ইউরোপে প্রস্তুতি নেয়ার কথা। কিন্তু করোনা সংক্রমণের ভয়ে ফরাসি ওপেন থেকে নিজেকে সরিয়ে নেন বিশ্বের এক নম্বর এই তারকা। একই কারণে ইউএস ওপেনেও তিনি খেলেননি। টেনিস ছেড়ে নেমে পড়েন গলফ কোর্সে।
ব্রিসবেনের কাছে একটি গলফ টুর্নামেন্টে অংশ নিয়ে ২৪ বছরের বয়সী এই খেলোয়াড় জেতেন ট্রফি। সোমবার ইনস্টাগ্রামে সদ্য জেতা ট্রফি হাতে নিজের ছবি পোস্ট করে অ্যাশলি বার্টি লিখেছেন- ‘চ্যাম্পিয়ন’।
সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী একজনের মন্তব্য- ‘আপনি করতে পারেন না, এমন কিছু কী আছে?’ যে রাঁধে সে চুলও বাঁধে। অ্যাশলি বার্টি তার সর্বশেষ প্রমাণ। ক্রিকেট ও টেনিসের পর গলফেও নিজের প্রতিভা মেলে ধরেছেন এই সব্যসাচী খেলোয়াড়।

এএন/০৪