বুড়ো নয়, তরুণ হয়ে মরতে চান ইব্রাহিমোভিচ

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ২৩, ২০২০
০৬:১৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০২০
০৬:১৬ অপরাহ্ন



বুড়ো নয়, তরুণ হয়ে মরতে চান ইব্রাহিমোভিচ

এসি মিলানের সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচের বয়সটা ৩৮। কিন্তু এখনও যেন তরুণের মতোই খেলছেন তিনি। সিরি আয় নতুন মৌসুমের শুরুতে তার জোড়া গোলেই বোলোনাকে ২-০ গোলে হারায় মিলান। মঙ্গলবার হ্যাটট্রিক কিংবা আরও বেশি হতে পারতো।  গোলরক্ষক লুকাজ স্কোরুপস্কি অসাধারণ সেভ করে একাধিকবার হতাশ করেন ইব্রাকে।
তার এমন নৈপুণ্য যেন, হঠাৎ করেই ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরতে থাকে ব্রাড পিটের মতো। বয়স দিন দিন কমতে শুরু করে তার। 'দ্য কিউরিয়াস কেস অব বেঞ্জামিন বাটন' মুভির এ গল্পের মতই যেন বয়স কমতে শুরু করেছে এসি মিলানের সুইডিশ তারকার।  
শুধু এ ম্যাচেই নয়, গত মৌসুমের মাঝ পথে যখন আমেরিকা থেকে ইতালিতে পাড়ি দেন ইব্রা, তখন থেকেই বদলে যেতে শুরু করে মিলান। লকডাউনের পর শীর্ষে থাকা প্রায় সব দলকেই হারায় দলটি। শেষ ১২ ম্যাচে অপরাজিত ছিল তারা। যার মধ্যে নয়টি জয় ও তিনটি ড্র করে টেবিলের মাঝ পথ থেকে উঠে এসে জায়গা করে নেয় ইউরোপা লিগেও। আর এ সময়ে দুর্দান্ত ছন্দে থাকা ইব্রা গোল করেছেন ১০টি।
সবমিলিয়ে তাই দারুণ উচ্ছ্বসিত ইব্রা। নিজেকে বেঞ্জামিন বাটনের মতো জানিয়ে বললেন, 'আমরা জিতেছি। আমি হয়তো আরও দুটি গোল দিতে পারতাম। যদি আমার বয়স ২০ হতো। আমি বেঞ্জামিন বাটনের মতো। আমি বুড়ো হয়ে জন্মেছিলাম, মরবো তরুণ হয়ে।'
এএন/০৪