সিলেটে গৃহবধূ গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ২৬, ২০২০
১১:০২ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২০
১১:০২ অপরাহ্ন



সিলেটে গৃহবধূ গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীর সামনে গৃহবধূকে গণধর্ষণের প্রতিবাদে ও এ কাজে জড়িত ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবিতে এবং দেশব্যাপী নারী নির্যাতনের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন করেছেন সুনামগঞ্জের ধর্ষণ ও নির্যাতনবিরোধী জনগণ।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ারে ধর্ষণ ও নির্যাতনবিরোধী জনগণ এর আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে অবিলম্বে ধর্ষকদের গ্রেপ্তারের দাবি জানান বক্তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরি ভট্টাচার্য্য, সমাজসেবক চন্দন দাস, সাংবাদিক শামস শামীম, ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, যুব ইউনিয়ন নেতা নরেন ভট্টাচার্য্য, যুবলীগ নেতা মিন্টু চৌধুরী, জেলা যুব ইউনিয়নের সভাপতি আবু তাহের, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুব্রত সরকার, ছাত্রলীগ নেতা সুজন নন্দী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দেশব্যাপী নারী নির্যাতন বন্ধে সরকারকে কঠোর হতে ও সকল ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার করে কঠিন বিচারের দাবি জানান। আইনের ফাঁক-ফোকর দিয়ে যাতে অপরাধীরা বেরিয়ে আসতে না পারে, সেদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকার আহ্বান জানান বক্তারা।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় একটি প্রাইভেটকারযোগে স্বামীকে সঙ্গে নিয়ে সিলেটের এমসি কলেজে বেড়াতে যান এক তরুণী। সন্ধ্যা হয়ে এলে ক্যাম্পাস থেকে ছাত্রলীগের ছয় কর্মী মিলে স্বামীসহ তরুণীকে ধরে নিয়ে যান পার্শ্ববর্তী কলেজ ছাত্রাবাসে। পরে তারা স্বামীকে বেঁধে মারধর করে ওই তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ করা হয়।

 

এসএস/আরআর-০৯