মাধবপুরে বাস ও পিকআপ ভ্যান মুখোমুখি সংর্ঘষে নিহত ১

মাধবপুর প্রতিনিধি


সেপ্টেম্বর ২৭, ২০২০
০৩:১৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২০
০৭:০৭ অপরাহ্ন



মাধবপুরে বাস ও পিকআপ ভ্যান মুখোমুখি সংর্ঘষে নিহত ১

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক নুরুল আমিন লিওন (১৮) নিহত হয়েছেন। এ ঘটনায় তার সহকারি সাহাবউদ্দিন মিয়া (২২) গুরতর আহত হন। 

আজ রবিবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৬ টার দিকে উপজেলার রিয়াজনগর এলাকায় অবস্থিত আর এ কে স্টার সিরামিক্স কোম্পানির সামনে এ দূর্ঘটনাটি ঘটে। 

নিহত লিওনের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধনমুড়ি গ্রামে। এ ঘটনায় আহত সাহাবউদ্দিন একই উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে সাহাবউদ্দিন মিয়া (২২)।  

পুলিশ জানায় , সকাল ৬টার দিকে স্টার সিরামিক্স কোম্পানির সামনে দুটি গাড়ি ওভারটেক করতে গিয়ে মুখোমুখি সংর্ঘষ বাঁধায়।এতে পিকআপ ভ্যান চালক ঘটনাস্থলে নিহত হয়। চালকের সহকারিকে গুরুত্বর আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল  ইসলাম তৌফিক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ দূর্ঘটনা স্থল থেকে উদ্ধার থানায় আনা হয়েছে। এবং আহত ব্যাক্তিকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এদিকে, স্টার সিরামিক্স কোম্পানির সামনে মহাসড়কে অবৈধ পার্কিংয়ের কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা দাবি করেছেন। এ পর্যন্ত একই স্থানেই ছোটবড় অন্তত ২০টি দুর্ঘটনা ঘটেছে বলে তারা জানান। এতে প্রাণ হারিয়েছে ১৫ জনের মত এবং আহত হয়েছে অর্ধশতাধিক মানুষ। 

স্থানীয়দের দাবি স্টার সিরামিক্স কোম্পানীর অবৈধ পার্কিং বন্ধ করা না গেলে এ ধরণের দুর্ঘটনা রোধ করা যাবে না। 

 

এসএসআর-০১/এএফ-০৩