হবিগঞ্জ থেকে ধর্ষক রবিউল ও রনি গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ২৮, ২০২০
১২:৩৯ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২০
০১:০০ পূর্বাহ্ন



হবিগঞ্জ থেকে ধর্ষক রবিউল ও রনি গ্রেপ্তার

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের হোস্টেলে গণধর্ষণ ঘটনার মামলায় আরও দুই আসামি রবিউল ইসলাম (২৫) ও শাহ মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৯) এবং হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।  

আজ রবিবার (২৭ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টায় হবিগঞ্জের গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ নিজ আগনা গ্রাম থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ জানান, ‘হবিগঞ্জের বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম ও ডিবির ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নবীগঞ্জের ইনাতগঞ্জ নিজআগনা গ্রাম থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। সে সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল গ্রামের বাসিন্দা। 

অন্যদিকে র‌্যাব-৯ এর একটি দল হবিগঞ্জ শহর থেকে গণধর্ষণ মামলার আরেক আসামি শাহ মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৯ সিলেট কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে।  

এর আগে আজ সকালে ধর্ষণ মামলার আরেক আসামি অর্জুন লস্করকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। জেলার মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের(মনতলা) ভারতীয় সীমান্তবর্তী গ্রাম দূলর্ভপুর থেকে তাকে গ্রেপ্তার করে সিলেট গোয়েন্দা পুলিশ। তবে তার বাড়ী সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রামে। সে গ্রেপ্তার এড়াতে তার দাড়ি-গোফ কেটে ফেলে। 

 

এএফ/১৭