বাহুবলে বাস-জিপ সংঘর্ষে নিহত ২, আহত ৮

শ্রীমঙ্গল প্রতিনিধি


অক্টোবর ০৪, ২০২০
০৪:৪৬ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৪, ২০২০
০৬:৫৯ অপরাহ্ন



বাহুবলে বাস-জিপ সংঘর্ষে নিহত ২, আহত ৮

হবিগঞ্জের বাহুবলে বাস ও জিপের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। তাদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

আজ রবিবার (৪ অক্টোবর) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে শ্রীমঙ্গলের শেষ প্রান্ত বাহুবল উপজেলার রশিদপুর ৫ নম্বর গ্যাস ফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জমুখী একটি লোকাল বাস এবং বাহুবলের ফয়জাবাদ থেকে ছেড়ে আসা লেবুবাহী একটি জিপ শ্রীমঙ্গলে আসার পথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জিপের চালক সঞ্জিদ দাস (৩০) ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত আরও ৮ জনকে  শ্রীমঙ্গল ও বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে মারা যান রশিদপুর চা-বাগান এলাকার চা শ্রমিক অনিলের স্ত্রী অঞ্জলী (৭০)।

আহতদের মধ্যে ২ বছরের এক শিশুসহ ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন শ্রীমঙ্গল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। দুর্ঘটনাকবলিত বাসের চালক পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

 

জিকে/আরআর-০১