চুনারুঘাটে মা ও মেয়েকে ধর্ষণ : দুই আসামির দায় স্বীকার

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ০৫, ২০২০
০৬:৫৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৫, ২০২০
০৬:৫৮ অপরাহ্ন



চুনারুঘাটে মা ও মেয়েকে ধর্ষণ : দুই আসামির দায় স্বীকার

হবিগঞ্জের চুনারুঘাটে মা ও মেয়েকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত দুই আসামি। আজ সোমবার (৫ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তারা এ জবানবন্দি দেন। এর আগে দুপুরে ধর্ষণের শিকার মা ও মেয়ের জবানবন্দি গ্রহণ করেন বিচারক।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম জানিয়েছেন, সোমবার দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ভিকটিম মা-মেয়ের জবানবন্দি গ্রহণ করেন বিচারক। এরপর বেলা ১টা থেকে বেলা পৌনে ৩টা পর্যন্ত সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার শাকিল আহমেদ ও হারুন মিয়া তাদের অপরাধ স্বীকার করে জবানবন্দি দেন।

ওসি জানান, আদালতে মা এবং মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছেন গ্রেপ্তার হওয়া দুই আসামি। তাদের কারাগারে পাঠানো হবে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে বলে জানান তিনি।

উল্লেখ্য, ধর্ষণের শিকার মা ও মেয়ে চুনারুঘাটের গরমছড়ি এলাকার বাসিন্দা। গত শুক্রবার রাত ৮টার দিকে পূর্ব পরিচিত একজনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে এসে ডাকাডাকি করে। একপর্যায়ে তারা ঘরে ঢুকে দুইজন মিলে মেয়েকে এবং আরেক যুবক মাকে ধর্ষণ করে। পরদিন ধর্ষণের শিকার মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এরপর উপজেলার জিকধরছড়া এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়াকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ।

 

এসডি/আরআর-০৭