মাধবপুরে গণপিটুনিতে যুবকের মৃত্যু

মাধবপুর প্রতিনিধি


অক্টোবর ০৫, ২০২০
০৮:৩১ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৫, ২০২০
০৮:৩১ অপরাহ্ন



মাধবপুরে গণপিটুনিতে যুবকের মৃত্যু

হবিগঞ্জের মাধবপুরে 'গরু চুরি করতে গিয়ে ধরা পড়ে' জনতার গণপিটুনিতে মাছুম মিয়া (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মাছুম মিয়া মাধবপুর উপজেলার নোয়াপাড়া গ্রামের বক্কর আলীর ছেলে।

আজ সোমবার (৫ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, একটি সংঘবদ্ধ চোরের দল সোমবার ভোর রাতে মাধবপুর উপজেলার ছাতিয়াই এলাকায় গরু চুরি করতে যায়। এ সময় তারা ওই এলাকার আব্দুল মতিন মিয়ার গোয়ালঘর থেকে গরু চুরি করে বাইরে বের করলে এলাকাবাসী বিষয়টি আঁচ করেন। তখন স্থানীয় লোকজন ধাওয়া করলে সঙ্গে থাকা সকল চোর পালিয়ে গেলেও মাছুম মিয়া ধরা পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে গণপিটুনি দেয়। খবর পেয়ে ছাতিয়াইন ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় মাছুমকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে তার মৃত্যু হয়।

ওসি ইকবাল হোসেন আরও জানান, এ ঘটনায় গরুর মালিক আব্দুল মতিন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

 

এসএম/আরআর-১২