ভিভোর ওয়াই সিরিজের দুই স্মার্টফোনে মূল্যছাড়

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০৬, ২০২০
১২:০৭ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ০৬, ২০২০
১২:০৭ পূর্বাহ্ন



ভিভোর ওয়াই সিরিজের দুই স্মার্টফোনে মূল্যছাড়

ভিভো বাংলাদেশ তাদের ওয়াই সিরিজের দুই স্মার্টফোনে আরো ১০০০ টাকা মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। ডিভাইস দুটি হলো ভিভো ওয়াই৫০ এবং ভিভো ওয়াই৩০। এর মধ্যে ভিভো ওয়াই৫০ স্মার্টফোনে গত মাসে ২০০০ টাকা মূল্যছাড় ঘোষণা করে ভিভো। 

গত মাসে ছাড়ের পর ডিভাইসটির মূল্য ছিল ২০ হাজার ৯৯০ টাকা। এবার ভিভো ওয়াই৫০ পাওয়া যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়। অন্যদিকে ভিভো ওয়াই৩০ পাওয়া যাবে ১৬ হাজার ৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ১৭ হাজার ৯৯০ টাকা।

৮ গিগাবাইট র‌্যামের ভিভো ওয়াই৫০ স্মার্টফোনে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা রয়েছে। অন্যদিকে ৪ গিগাবাইট র‌্যামের ভিভো ওয়াই৩০ স্মার্টফোনে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা রয়েছে। 

উভয় স্মার্টফোনেই ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি যুক্ত করেছে ভিভো। ডিভাইস দুটির পেছনে চারটি ও সামনে একটি ক্যামেরা রয়েছে।

চলতি বছর ওয়াই সিরিজের তিনটি স্মার্টফোন এনেছে ভিভো। ডিভাইসগুলো হলো ওয়াই৫০, ওয়াই৩০ ও ওয়াই২০। এর মধ্যে ভিভো ওয়াই৫০ বাজারে এসেছে গত জুনে এবং ওয়াই৩০ এসেছে জুলাইয়ে। 

মধ্যক্রয়সীমার স্মার্টফোন দুটি বাজারে আসার পরই বেশ সাড়া ফেলে। তবে করোনাকালীন পরিস্থিতি মাথায় রেখে ছাড়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে ভিভো বাংলাদেশ।

বিএ-১১