দুই বছর পর এক সঙ্গে রোনালদো-রামোস

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০৮, ২০২০
০৬:২৪ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০৮, ২০২০
০৬:২৪ অপরাহ্ন



দুই বছর পর এক সঙ্গে রোনালদো-রামোস

২০১৮ সালে সেবার ব্যালন ডি'অর পুরষ্কারের অন্যতম দাবিদার ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোও। মডররিচকে শুভেচ্ছা জানালেও নির্বাচন প্রক্রিয়ার দুর্নীতি করা হয়েছে বলেই মন্তব্য করেছিলেন এ পর্তুগিজ। বিষয়টি ভালো লাগেনি রিয়াল অধিনায়ক সের্জিও রামোসের। রোনালদোকে পরে এ নিয়ে খোঁচা মেরেছিলেন তিনি। তখন থেকে মুখ দেখাদেখি তো বটেই কথা বলাই বন্ধ ছিল দুই তারকার।
ঘটনাচক্রে দুই বছর পর জাতীয় দলের হয়ে খেলায় ফের মুখোমুখি সাবেক দুই সতীর্থ। একসময় দুইজন ভালো বন্ধুও ছিলেন। এবার দুই তারকা কী করেন তা জানার অপেক্ষায় ছিলেন ভক্ত-সমর্থকরা। তবে প্রত্যাশার চেয়েও বেশি পেয়েছেন তারা। দুই তারকা ফের কথা তো বলেছেনই। এমনকি একসঙ্গে ছবি তুলে সামাজিক মাধ্যমে আপলোডও করেছেন।
শুধু তাই নয়, লম্বা সময় পর দেখা করার দিনে বন্ধু রোনালদোর সঙ্গে জার্সিও বদল করেন রামোস। রোনালদোর কাছ থেকে জার্সি নেওয়ার সময় সে ছবি তোলেন তারা। সঙ্গে ছিলেন আরেক সাবেক সতীর্থ পেপেও। রিয়ালের জার্সিতে ১০ বছর খেলার পর ২০১৭ সালে বেসিকতাসের যোগ দেন তিনি। আর তিন তারকা একে অপরের কাঁধে হাত রেখেছেন। আর সে ছবির ক্যাপশনে রামোস লিখেছেন, 'আমরা এখনও একসঙ্গে আছি... এবং আরও অনেক কিছু আসছে। ক্রিশ্চিয়ানো ও পেপে, তোমাদের দেখে খুব ভালো লাগলো।'
উল্লেখ্য, বুধবার রাতে পর্তুগালের রাজধানী লিসবনের এস্টাডিও জোসে আলভালাদেতে গোলশূন্য ড্র হয়েছে স্পেন ও পর্তুগালের ম্যাচটি।
এএন/০১