হবিগঞ্জ জেলা পরিষদের উপনির্বাচন নিয়ে ব্যস্ত প্রার্থীরা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ১৫, ২০২০
০৫:৪৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৫, ২০২০
০৮:৫৬ অপরাহ্ন



হবিগঞ্জ জেলা পরিষদের উপনির্বাচন নিয়ে ব্যস্ত প্রার্থীরা

হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের শূন্য আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২০ অক্টোবর শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপ নির্বাচনে ভোট প্রয়োগ করবেন শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ, নুরপুর ইউনিয়ন পরিষদ, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ,  চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদ ও বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা। 

হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নং ওয়ার্ড উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন  ৪ জন প্রার্থী,  যেখানে রয়েছে ৮১ ভোটার।  

এদিকে উপ নির্বাচনকে কেন্দ্র করে তুমুলভাবে প্রার্থীরা প্রচার-প্রচারণা চালাচ্ছেন। যেসব ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের ভোট রয়েছে এইসব ইউনিয়ন পরিষদে ছেয়ে গেছে পোস্টারে। আবার প্রার্থীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ও সরব রয়েছেন। তবে এবারের প্রচারণা চিত্রটি ভিন্ন। অন্য নির্বাচনের মত জনসংযোগ কিংবা মিছিল না করে প্রার্থীরা একটু অন্যভাবে করে প্রচার চালাচ্ছেন।  

এ বিষয়ে  কথা হয় প্রার্থী মোহাম্মদ জালাল উদ্দিন রুমীর সাথে । যিনি তালা প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি বলেন,‘ করোনা ভাইরাসের কারণে আমরা কোন মিটিং,  মিছিল করতেছি না,আমরা সকল ভোটারদের কাছে সরাসরি গিয়ে ভোট চাচ্ছি। আশা করি আমি নির্বাচিত হব, আমি নির্বাচিত হলে ও জেলা পরিষদের কোন বরাদ্দ আসলে সততা,  স্বচ্ছতা ও সমবন্টন করে বিতরণ করব।’

আরেক প্রার্থী আব্দুল্লাহ সরদার যিনি হাতি মার্কা নিয়ে নির্বাচন করছেন। তিনি ও জানান কোনরকম মিছিল,জন সমাবেশ ছাড়াই তিনি ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আবদুল্লাহ সরকার বলেন-‘ আমি একজন আদর্শবান রাজনৈতিক  লোক। আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমি জয়ী হব বলে আশাবাদী।’ 

 

এসডি/বিএন-৫