শায়েস্তাগঞ্জ জেলা পরিষদের উপনির্বাচন : আব্দুল্লাহ সরদারের জয়লাভ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২০, ২০২০
০৪:৪৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২০, ২০২০
০৪:৪৮ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জ জেলা পরিষদের উপনির্বাচন : আব্দুল্লাহ সরদারের জয়লাভ

হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ডের শূন্য আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে আজ মঙ্গলবার (২০ অক্টোবর)। শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয়ের ভোটকেন্দ্রে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়ে। এতে চার প্রার্থীর মধ্যে বেশি ভোট পেয়ে জয়লাভ করেছেন হাতি প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ সরদার।

জানা গেছে, এই উপনির্বাচনে শতভাগ ভোট প্রয়োগ হয়েছে এবং সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। আব্দুল্লাহ সরদার হাতি প্রতীক নিয়ে ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জালাল উদ্দিন রুমি তালা প্রতীকে ২৮ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। আব্দুল ওয়াহেদ টিউওবয়েল প্রতীকে পেয়েছেন ১৫ ভোট ও মাদানী সিএনজিচালিত অটোরিকশা প্রতীক নিয়ে পেয়েছেন ৬ ভোট। 

এই উপনির্বাচনে ভোট প্রয়োগ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ, নুরপুর ইউনিয়ন পরিষদ, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদ ও বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা। হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৪ জন প্রার্থী আর ভোটার ছিলেন ৮১ জন। জেলা পরিষদের উপনির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. মুজিবুর রহমান।

 

এসডি/আরআর-০২