মিলুকে মেয়র প্রার্থী দেখতে চেয়ে নবীগঞ্জে কলেজ ছাত্রলীগের মিছিল

নবীগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২১, ২০২০
০৯:২৮ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২১, ২০২০
০৯:২৮ অপরাহ্ন



মিলুকে মেয়র প্রার্থী দেখতে চেয়ে নবীগঞ্জে কলেজ ছাত্রলীগের মিছিল

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলুকে সমর্থন দিয়ে কলেজ ছাত্রলীগের শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২১ আক্টোবর) সকালে নবীগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে শুভেচ্ছা মিছিলটি বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে মিলুকে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন দিয়ে শুভেচ্ছা মিছিলে অংশ নেন ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী। নবীগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক পারভেজ চৌধুরী ফয়েজ ও ছাত্রলীগ নেত্রী মুন্নি আক্তারের নেতৃত্বে শুভেচ্ছা মিছিল শেষে নেতা-কর্মীরা পথসভায় মিলিত হন।

এসময় কলেজ ছাত্রলীগের নেতারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বপালন করছেন এই নেতা। তিনি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। বর্তমানে তিনি নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছেন। ২০১৫ সালে পৌরসভার নির্বাচনেও তিনি দলের মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

বক্তারা বলেন, ছাত্রলীগ বিশ্বাস করে এবার মোস্তাক আহমদ মিলুকে নৌকার প্রার্থী ঘোষণা করে ভোটের মাধ্যমে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে।

 

এএম/আরআর-১১