শায়েস্তাগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৩, ২০২০
০৮:৩০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৩, ২০২০
০৮:৩০ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠানে চুরি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের সুতাং বাজারের ব্যবসাপ্রতিষ্ঠান রনি এন্টারপ্রাইজে দিনে-দুপুরে চুরি সংঘটিত হয়েছে। আজ শুক্রবার (২৩ অক্টোবর) বেলা ১টায় কে বা কারা এই চুরির ঘটনা ঘটিয়েছে।

জানা যায়, রনি এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী নুরপুর গ্রামের মো. মকছুদ মিয়া শুক্রবার দুপুর সাড়ে ১২টায় দোকান বন্ধ করে জুমার নামাজে যান। পরে আনুমানিক বেলা ১টার সময় তার দোকানের পেছন দিকের গ্রিল ভেঙে চোরেরা দোকানে প্রবেশ করে। মকছুদ মিয়ার দোকানের ক্যাশের ড্রয়ার ভেঙে নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, বিকাশের ৬০ হাজার টাকা, ২১ হাজার টাকার মোবাইল কার্ড ও তিনটি এন্ড্রয়েড মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোরেরা। তিনি জুমার নামাজ থেকে ফিরে এসে দেখেন তার দোকানের সবকিছু এলোমেলো হয়ে পড়ে আছে।

জানা গেছে, এর আগে একই দোকানে গত ১৮ আগস্ট চুরির ঘটনা ঘটেছিল। তখন মকছুদ মিয়া শায়েস্তাগঞ্জ থানায় অজ্ঞাত ৪ জনকে আসামি করে লিখিত অভিযোগ করেছিলেন। কিন্তু আজ অবধি কাউকে গ্রেপ্তার করা যায়নি। মাস দেড়েকের ব্যবধানে আবারও চুরি হওয়ায় সুতাং বাজারের ব্যবসায়ীরা উদ্বেগ প্রকাশ করেছেন।

এদিকে চুরির খবর শায়েস্তাগঞ্জ থানায় পৌঁছালে এসআই মফিদুলের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এসডি/আরআর-০৫