করোনায় আক্রান্ত ধর্মপাশা থানার ওসি

ধর্মপাশা প্রতিনিধি


অক্টোবর ২৩, ২০২০
০৯:২৭ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৩, ২০২০
০৯:২৭ অপরাহ্ন



করোনায় আক্রান্ত ধর্মপাশা থানার ওসি

সুনামগঞ্জের ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন (৪২) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা হলো ৪২ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্স সূত্র জানায়, ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ চারজন ব্যক্তির করোনারভাইরাস পরীক্ষার জন্য গতকাল বৃহস্পতিবার (২২ অক্টোবর) নমুনা সংগ্রহ করা হয়। আর তা পরীক্ষা করার জন্য আজ শুক্রবার (২৩ অক্টোবর) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে বেলা ৩টার দিকে ইমেইলের মাধ্যমে ধর্মপাশা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকারকে জানানো হয়েছে, করোনা পরীক্ষায় এই চারজনের মধ্যে তিনজনের ফলাফল নেগেটিভ ও একজনের ফলাফল পজিটিভ এসেছে। এই একজন হলেন ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ঝন্টু সরকার বলেন, 'এ উপজেলায় সর্বমোট ৪২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৩৯ জন সুস্থ হয়েছেন। আর দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। নতুন করে যিনি আক্রান্ত হয়েছেন তিনি এখন হোম আইসোলেশনে রয়েছেন। বিষয়টি ইউএনও সাহেব ও সিভিল সার্জন মহোদয়কে জানানো হয়েছে।'

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবরকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

এসএ/আরআর-১০