সুনামগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসনের শুভেচ্ছা বিনিময়

সুনামগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৬, ২০২০
০৫:১৩ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৬, ২০২০
০৬:১০ অপরাহ্ন



সুনামগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসনের শুভেচ্ছা বিনিময়

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীসহ সুধীজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছে সুনামগঞ্জ জেলা প্রশাসন। আজ সোমবার (২৬ অক্টোবর) দুপুর আড়াইটায় সুনামগঞ্জ সার্কিট হাউসে এক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এ শুভেচ্ছা বিনিময় করা হয়।

এ সময় সুনামগঞ্জ জেলার চার শতাধিক মণ্ডপে নির্বিঘ্নে দুর্গাপূজা অনুষ্ঠিত হওয়ায় হিন্দু ধর্মাবলম্বীসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান। 

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রফেসর পরিমল কান্তি দে, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন, পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট বিমান তালুকদার প্রমুখ।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বলেই সারাদেশে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।’

বাংলাদেশ এই চর্চা ধরে রাখতে চায় উল্লেখ করে তিনি বলেন, ‘করোনা মহামারির মধ্যেও দুর্গোৎসব আনন্দঘন পরিবেশে উদযাপন হয়েছে। করোনার কারণে উৎসব কিছুটা কমিয়ে আনা হলেও আনন্দের কমতি ছিল না। অন্যান্য ধর্মের লোকজনও এতে শরিক হয়ে আনন্দ উদযাপন করেছেন।’ 

সংক্ষিপ্ত আলোচনা শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে দুপুরের খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ অংশ নেন।

 

এসএস/বিএন/আরআর-০২