নবীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি


অক্টোবর ২৭, ২০২০
০৬:০৭ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৭, ২০২০
০৭:২০ অপরাহ্ন



নবীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

আবেদ উল্লাহ সেজু

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামে একটি ব্রিকফিল্ডের পাশের ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে ৪ দিন আগে নিখোঁজ হওয়া এক রিকশাচালকের লাশ। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) বেলা ২টার দিকে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ সদর ইউনিয়নের গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহ'র পুত্র আবেদ উল্লাহ সেজু (১৮) গত শুক্রবার রাত ৯টায় ব্যাটারিচালিত রিকশাসহ নিখোঁজ হন। নিখোঁজের ৪ দিন পর আজ মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব তিমিরপুর এমআরসি ব্রিকফিল্ডের পাশে ধানক্ষেতে তার লাশ দেখতে পায় স্থানীয় শিশুরা। তারা তাৎক্ষণিক পাশ্ববর্তী দারুল হিকমা মাদরাসার শিক্ষকদের জানালে সেখান থেকে নবীগঞ্জ থানার পুলিশকে খবর দিলে দ্রুত নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে যায়।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে যান নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী। ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, 'লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি হয়েছে। প্রাথমিকভাবে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। আমরা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি। আশা করি খুব দ্রুত রহস্য উদঘাটন করা যাবে।'

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, 'স্থানীয়রা খবর দিলে পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি।'

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতে সেজু নিখোঁজ হন। রবিবার তার পিতা নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন (ডায়েরি নম্বর-১৩৩৭)। এরপর পুলিশ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলেও তার কোনো সন্ধান পায়নি।

 

এএম/আরআর-০৩