এএফসির দশকসেরায় সেহেলের গোল, ভোট দেওয়ার শেষ সময় আজ

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৭, ২০২০
০৬:৩৫ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৭, ২০২০
০৬:৩৫ অপরাহ্ন



এএফসির দশকসেরায় সেহেলের গোল, ভোট দেওয়ার শেষ সময় আজ

এশিয়ার ক্লাব ফুটবলের দ্বিতীয় সর্বোচ্চ টুর্নামেন্ট এএফসি কাপের ৩২টি গোল থেকে সেরা গোল নির্বাচনের জন্য ভোটের আয়োজন করা হয়েছে। এর মধ্যে ঢাকা আবাহনীর মিডফিল্ডার সোহেল রানার গোলও রয়েছে। সেরা ৩২ থেকে সেরা ১৬তে বাছাই করতে সোহেল রানার প্রতিপক্ষ হোম ইউনাইটেডের ফরোয়ার্ড খাইরুল নিজামের গোল। ২০১৭ এএফসি কাপে গোলটি করেছিলেন নিজাম। এই রাউন্ডে ভোট দেওয়ার শেষ সময় আজ মঙ্গলবার। এএফসি ডটকমে গিয়ে ভোট দেয়ার সুযোগ পাবেন ফুটবলপ্রেমীরা।
রবিবার নিজেদের ওয়েবসাইটে এএফসি জানায়, গত বছর এএফসি কাপের জোনাল সেমিফাইনালের প্রথম লেগে উত্তর কোরিয়ার ক্লাব এপ্রিল টোয়েন্টি ফাইভের বিপক্ষে গোলটি করেছিলেন আবাহনীর সোহেল রানা। নাবীব নেওয়াজ জীবনের কাছ থেকে বল পেয়ে ২৫ গজ দূর থেকে করা সোহেল রানার শট টপ কর্নার দিয়ে জালে আশ্রয় নেয়।
প্রথম লেগে ৪-৩ গোলে জিতলেও পরের লেগে ২-০ ব্যবধানে হেরে ফাইনালে যাওয়া হয়নি আবাহনীর। তবে সোহেল রানার গোল তখন সবার নজর কেড়েছিল। সপ্তাহের সেরা গোলদাতার তালিকায় ছিল তার গোলটি। সেরা ৩২ গোল থেকে ১৬, এরপর সেরা আট, পরবর্তীতে সেরা চার থেকে গোলের সংখ্যা নেমে আসবে দুইয়ে। এরপর নির্বাচিত হবে গত এক দশকে এএফসি কাপের সেরা গোল। যার জন্য প্রয়োজন ভোটের।
এএন/০৪