খেলার মাঠেই ক্রীড়া সাংবাদিক মোস্তাকের মৃত্যু

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ২৮, ২০২০
০৩:৩৬ পূর্বাহ্ন


আপডেট : অক্টোবর ২৮, ২০২০
০৩:৩৬ পূর্বাহ্ন



খেলার মাঠেই ক্রীড়া সাংবাদিক মোস্তাকের মৃত্যু

খেলার মাঠেই মারা গেলেন ক্রীড়া  মোস্তাক আহমেদ খান। গতকাল মঙ্গলবার খেলতে গিয়ে। বুক চেপে মাটিতে পড়ে গেলেন তিনি। আর উঠতে পারলেন না। সতীর্থরা তাকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানালেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি (ইন্না নিল্লালে .. রাজিউন)।
মোস্তাক আহমেদ বিডি স্পোর্টস ডট কমে কাজ করতেন। ৫৫ বছর বয়সী সদালাপী এই ক্রীড়া সাংবাদিক বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ) এর বার্ষিক ক্রীড়া আসর স্পোর্টস কার্নিভালে খেলতে যান। মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ব্যাডমিন্টনের উডেন ফ্লোরে খেলায় নামেন তিনি। সেই খেলার মাঝেই হঠাৎ করে মাটিতে পড়ে যান। সতীর্থরা তাকে সঙ্গে সঙ্গে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
স্টেডিয়ামের প্রিয়মুখ মোস্তাক আহমেদের আকস্মিক মৃত্যুতে সতীর্থ সাংবাদিকরা কান্নায় ভেঙ্গে পড়েন। উৎসবের মেজাজ নিয়ে শুরু হওয়া স্পোর্টস কার্নিভালে মুহূর্তেই শোকের মাতম। সঙ্গে সঙ্গে পুরো স্পোর্টস কার্নিভাল স্থগিত করা হয়।
ছিপছিপে গড়নের মোস্তাক আহমেদ খান ডায়াবেটিস এবং লো প্রেসারে ভুগছিলেন।
স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন মোস্তাক আহমেদ।
তার মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন, বাংলাদেশ ক্রীড়া সংবাদিক সংস্থা শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এএন/০১