দায়িত্ব নিলেন জগন্নাথপুর পৌরসভার নতুন মেয়র

জগন্নাথপুর প্রতিনিধি


নভেম্বর ০২, ২০২০
০৮:০৫ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০২, ২০২০
০৮:০৫ অপরাহ্ন



দায়িত্ব নিলেন জগন্নাথপুর পৌরসভার নতুন মেয়র

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেছেন। এ উপলক্ষে আজ সোমবার (২ নভেম্বর) দুপুর ১২টায় জগন্নাথপুর পৌরভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হকের সভাপতিত্বে ও পৌরসভার ভারপ্রাপ্ত সচিব ষতীশ গোস্বামীর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলার সহ-সভাপতি সিদ্দিক আহমেদ। বিশেষ অতিথি ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান।

এছাড়া বক্তব্য দেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম, পৌর কাউন্সিলর আব্বাব মিয়া, দ্বীপক গোপ, গিয়াস উদ্দিন, তাজিবুর রহমান, সুহেল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নতুন মেয়রকে ফুল দিয়ে বরণ করেন পৌরসভা কাউন্সিলর এবং পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। পরে ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক নবনির্বাচিত মেয়র মিজানুর রশিদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

জগন্নাথপুর পৌরসভার নতুন মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া স্থানীয় গণমাধ্যমকর্মীদের বলেন, 'দুর্নীতিমুক্ত পৌরসভা এবং নাগরিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাব। বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ও আধুনিক পৌরসভা গঠনের লক্ষ্যে আমি সবার সহযোগিতা চাই।'

উল্লেখ্য, গত ১০ অক্টোবর জগন্নাথপুর পৌরসভার মেয়রের শুন্যপদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রশিদ ভূঁইয়া জয়লাভ করে মেয়র নির্বাচিত হন। গতকাল রবিবার শপথগ্রহণের পর আজ সোমবার দায়িত্বগ্রহণ করলেন নতুন মেয়র।

 

এএ/আরআর-০৩